কারাগারে লেখক মুসতাক আহমেদের মৃত্যুর , প্রতিবাদে শনিবার মানববন্ধন

নারায়ণগঞ্জ সংবাদ ডটকম :   ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার লেখক মুশতাক আহমেদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন করবে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট । আগামী শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে । শুক্রবার নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানাে হয়।

বিজ্ঞপ্তিতে সাংস্কৃতিক জোট জানায় , ডিজিটাল নিরাপত্তা আইনে আটক লেখক মুশতাক আহমেদ গত ২৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে কাসিমপুর হাই সিকিউরিটি কারাগারে মৃত্যুবরণ করেছেন । রাষ্ট্রীয় হেফাজতে এ মৃত্যু মূলত একটি হত্যাকান্ড সরকার নিজেদের নানা অনিয়ম , দূর্নীতি , দুঃশাসনের বিরুদ্ধে জনগণের প্রতিবাদকে দমনের জন্য এ কাল আইন তৈরী করে জনজীবনকে দুর্বিসহ করে তুলেছে ।

রাষ্ট্রীয় হেফাজতে মুশতাক আহমেদ হত্যার প্রতিবাদে ও ডিজিটাল নিরাপত্তা কাল আইন বাতিলের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের উদ্যোগে আগামীকাল শনিবার ( ২৭ ফেব্রুয়ারি ) সকাল সাড়ে এগারটায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবে।