রূপগঞ্জে মান্টিপারপাস পরিচালকের বিরুদ্ধে কর্মচারীর অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার ষ্টার সমবায় শ্রমজীবী সমিতি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো: সাত্তার আলী সোহেল এর বিরুদ্ধে জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের। অন্যায় ভাবে প্রতিষ্ঠান পরিচালক সোহেল ১৯ লাখ টাকা আতœসাতের অভিযোগ তুলে ২ কাটা জমিতে নির্মিত বস ত বাড়ি দখল করার জন্য অত্যাচার, নির্যাতন করায় প্রতিষ্ঠানটির কর্মচারি মো: আরমান মিয়া বুধবার (১৫ জুলাই) এ অভিযোগ করেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, রূপগঞ্জ উপজেলার দক্ষিণ মাসাবো এলাকার মো: খোকন চৌকিদারের ছেলে মো: আরমান মিয়া ষ্টার সমবায় শ্রমজীবী সমিতি লিমিটেড (মাল্টিপারপাস) প্রতিষ্ঠানে ৬ হাজার টাকা বেতনে চাকরী করতেন। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো: সাত্তার আলী সোহেল মৃত আনোয়ার আলীর ছেলে। এক টানা ১৮ মাস আরমান প্রতিষ্ঠানটিতে কাজ করেন। সে বিভিন্ন এলাকার গ্রাহকদের কাছ থেকে দৈনিক ৬/৭ হাজার টাকা কিস্তি উত্তোলন করে প্রতিষ্ঠানে জমা দিতেন। হঠাৎ গত ২৯ জুন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আরমান মিয়াকে অফিস কক্ষে আটক করে সমিতির ১৯ লাখ টাকা আতœসাতের অভিযোগ তুলে মারধর করে তার বাবা. মা ও চাচাকে খবর দিতে বলে। খবর পেয়ে তার বাবা, মা ও চাচা প্রতিষ্ঠানে গিয়ে আরমান মিয়াকে উদ্ধার করে।
অভিযোগে আরো উল্লেখ করা হয়, সাত্তার আলী সোহেল আরমানের পিতার ২ কাঠা জমির উপর নির্মিত বাড়ির উপর নজর দিয়েছে। সে ওই বাড়িটি জোর করে দখল করার চেষ্টা করছে। বাড়িটি দখল করতে আরমানের পরিবারকে ভয়ভীতি ও হুমকি ধমকি প্রদান করছে। সোহেল এমন কথাও বলছে প্রশাসন আমার কথায় উঠে বসে। আমি যা উচ্ছা তাই করতে পারি। তোর পরিবারকে ইয়াবা ও অস্ত্র দিয়ে গ্রেপ্তার করিয়ে চালান দিবো।
আরমান দাবি করছে ১৯ লাখ টাকা আতœসাতের মিথ্যা অভিযোগ তুলে তাদের বাড়ি ভিটার জায়গা দখল করতে সোহেল এসব হুমকি ধমকি দিচ্ছে। তাই তিনি সোহেলের অত্যাচার থেকে মুক্তি পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে জানতে সাত্তার আলী সোহেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি।