ভোট নয় আপনাদের ঘুমন্ত বিবেক জাগ্রত করতে চাই : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ রাজনীতির নামে যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট না দেওয়ার আহবান জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, আমি ভোট চাইতে নয়, এসেছি আপনাদের ঘুমন্ত বিবেককে জাগ্রত করতে। আপনারা কার পক্ষে থাকবেন, যারা মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ মানুষের জীবন এবং ২ লাখ মা-বোনের উজ্জত কেড়ে নিয়েছে, যারা স্বাধীনতা যুদ্ধের সাড়ে ৩ বছরের মাথায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করেছে, শেখ হাসিনাকে হত্যার উদ্যেশ্যে বার বার হামলা করেছে, যারা ক্ষমতায় এসে অস্ত্রের জাহাজ এনে দেশকে জঙ্গীদের অভয়ারন্য করেছে, যারা ২০১৪ সালে নির্বাচনের পর গান পাউডার ও পেট্রোল বোমা মেরে ৯৩ জন নিরীহ মানুষকে হত্যা করেছে, এমনকি যাদের হাত থেকে বোবা পশুও রেহায় পায়নি তাদের পক্ষে? না যারা দেশের স্বাধীনতা এনেছে তাদের পক্ষে থাকবেন, তা আপনাদের বিবেককে প্রশ্ন করুন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে একে এম শামীম ওসমানের সমর্থনে নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ হাজী মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত সমম্মেলনে এমপি শামীম ওসমান আরো বলেন, ৭১’র স্বাধীনতা যুদ্ধের আগে আমরা ৫৫ হাজার বর্গ মাইলের একটি খাচায় বন্দি ছিলাম। সে বন্দিদশা থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৫২’র ভাষা আন্দোলন, ৬২’র আন্দোলন, ৬৬’র আন্দোলনে নেতৃত্ব দিয়ে বাঙ্গালী জাতীকে মুক্তির স্বপ্ন দেখিয়েছিল। আগরতলা ষড়যন্ত্র মামলায় জেল থেকে মুক্তি পাওয়ার পর ৬৯ এ গনঅভ্যুত্থান হলো। বাংলাদেশ একক সংখ্যা গরিষ্ঠতা পেলেও পাকিস্তানি শাসক গোষ্ঠী রাষ্ট্র ক্ষমতা হস্তান্তর না করে দমন নিষ্পেশন শুরু করে। ৭১এ দেশ স্বাধীন করে বাঙ্গালী জাতীকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছিল। যেই নৌকা স্বাধীনতা এনে দিলে আবার কেন নৌকার জন্য ভোট চাইবো। আপনাদেরতো বিবেক আছে। সেই বিবেককে প্রশ্ন করুন কারা দেশের ভাল চায় আর কারা দেশের ভালো চায় না। সময় এসেছে আপনাদেরকে এখন সঠিক সিদ্ধান্ত নেওয়ার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, সাধারন সম্পাদক মো: ইয়াসিন মিয়া, যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম, নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর  শাহজালাল বাদল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন সর্দার, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি জজ মিয়া, সোনামিয়া বাজার বণিক সমিতির সভাপতি সাইদুল হক, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি আশরাফ উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল আজিজ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ