আড়াইহাজারে বিএনপির কমিটি প্রত্যাখ্যান করে আজাদ ও মামুন মাহমুদের কুশপুত্তলিকা দাহ

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) সংবাদদাতা:
নারায়ণগঞ্জের আড়াইহাজারের উপজেলা বিএনপি, আড়াইহাজার ও গোপালদী পৌরসভার নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেছে বিএনপি ও তৃণমূল নেতাকর্মীরা। এই সময় দুই নেতাকে আড়াইহাজারে অবাঞ্চিত ঘোষণা করা হয়। শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার দক্ষিণপাড়া এলাকায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ করে।

আড়াইহাজারের ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক শামীম হোসেন মোল্লার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক সদস্য আলী আজগর, আড়াইহাজার পৌরসভার সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা বক্স, বিএনপি নেতা আমির হোসেন মেম্বার, মাহমুদ আলী, মোঃ হিরণ মিয়া, ওলামা দল নেতা মাওলানা নাসির উদ্দিন সহ স্থানীয় নেতাকর্মীরা। প্রতিবাদ সভা শেষে জেলার আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ ও কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে অবাঞ্চিত ঘোষণা করে তাদের কুশপুত্তলিকা দাহ করে বিএনপির পদ বঞ্চিত নেতাকর্মীরা।

এই সময় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু বলেন, যেই কমিটি করা হয়েছে। তাতে লাভবান হবে আওয়ামীলীগ। এতে বিএনপির কোন লাভ হবেনা। বরং শক্তিশালী হবে আওয়ামীলীগ। তিনি এই কমিটি বাতিলের দাবী জানান এবং বিএনপির কেন্দ্রিয় সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদকে অবাঞ্চিত ঘোষণা করেন।