ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামী সরেজমিন প্রত্রিকার সম্পাদক বেলাল গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : শ্রম আদালতে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত ও একাধিক গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রতারক মোহাম্মদ বেলাল হোছাইন ভুঁইয়াকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থান পুলিশ। বৃহস্পতিবার (২ জুলাই) রাতে ফতুল্লার ভুইগড় রূপায়ন হাউজিং থেকে তাকে গ্রেফতার করা হয়।
প্রতারক বেলাল বি-বাড়িয়া জেলার কসবা থানার গোপীনাথপুর গ্রামের মৃত ইসমাইল ভুঁইয়ার ছেলে। সে দীর্ষদিন ধরে বিভিন্ন লোকজনকে ব্লেকমেইলিং করে আসছিল। সাইনবোর্ড এলাকায় ফ্যামিলি ল্যাব নামে একটি ভূয়া হাসপাতাল খোলে চিকিৎসার নামে প্রতারনা করার অভিযোগে র‌্যাব-১১ বাহিনীর একটি দল অভিযান চালিয়ে তার প্রতিষ্ঠিত হাসপাতাল সিলগালা ও একজন ভূয়া ডাক্তারকে ১ বছরের সাজা দিয়েছিল ভ্রাম্যমান আদালত। অনিয়মিত সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক পরিচয় দিয়ে বেলাল হোসেন চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে বেড়াত। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি হলে সে দীর্ঘদিন আত্নগোপনে ছিল।
সিদ্ধিরঞ্জ থানার আফিসার ইনচার্জ মো: কামরুল ফারুক বেলালকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, একটি মামলায় তার ৬ মাসের সাজা ও অন্যান্য একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।