জেলা প্রশাসক ইমাম মোয়াজ্জিনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জে মহামারি করোনা ভাইরাস রোধকল্পে ইমাম মোয়াজ্জিনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১ জুন) সকালে ইসলামী ফাউন্ডেশন নারায়ণগঞ্জ শাখার কার্য্যালয়ে স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংকের আর্থিক সহায়তায় ও ব্রাকের উদ্যোগে জেলা প্রশাসনের সার্বিক তত্ত¡াবধানে ১১৪ জন ইমাম মোয়াজ্জিনের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা শাখার উপ-পরিচালক জাকির হোসেন, ফিল্ড সুপার ভাইজার মো: আকবর হোসেন ও ব্রাকের জেলা সমন্বয়ক হুমায়ুন কবির প্রমুখ।

এসময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, শুধু ইমাম মোয়াজ্জিনই নয় মধ্যবিত্ত থেকে শুরু করে সকল অসহায়দের পাশে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক। তিনি এসময়ে গুরুত্বপূর্ণ কোন কাজ ছাড়া কেউ বাসা বাড়ি থেকে বের হবেন না। সর্বোচ্চ সাবধানতা ও সতর্কতা অবলম্বন করবেন। সরকার দেশকে বাঁচাতে লকডাউনকে শীথিল করেছেন। সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করবেন। মাস্ক ছাড়া কেউ বাড়ির বাইরে বের হবেন না। বের হলেই আইনের বেড়াজালে পড়বেন। সেজন্য আমরা দায়ী থাকবো না।