নারায়ণগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু মোট আক্রান্তের সংখ্যা ১০৭৩ জন

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে ৫১ জনের মৃত্যু হলো। একই সময়ে আক্রান্ত হিসেবে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২০ জন। এতে জেলায় ভাইরাসটিতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১ হাজার ৭৩ জনে। এছাড়া সুস্থ হয়েছেন আরও ১০ জন। সব মিলিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫৮ জন। মঙ্গলবার (৫ মে) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
এরআগে গত ৮ মার্চ নারায়ণগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর নতুন আক্রান্ত রোগীর পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু সংখ্যা।
নারায়ণগঞ্জে সর্বোচ্চ আক্রান্ত সিটি কর্পোরেশন এলাকায় ৬৫৩ জন, সদর উপজেলায় ৩২১, বন্দর উপজেলায় ২৩, আড়াইহাজারে ২৮, সোনারগাঁয়ে ৩৩ ও রূপগঞ্জে ১৫ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩৬ জন, সদরে ১১, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।
জেলায় এই পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫৮ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪১ জন, সদর উপজেলার ১২ জন, রূপগঞ্জের ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও আড়াইহাজারের ৩ জন।
এই পর্যন্ত জেলায় মোট ৩৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৪ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮৩১, সদর উপজেলায় ১৮৮৫, বন্দরে ২৪২, আড়াইহাজারে ৩৬৫, সোনারগাঁয়ে ১৯১, রূপগঞ্জে ১৫৭ জনের।