বিপুল পরিমান মাদকসহ কেরাণীগঞ্জ থেকে ৮ জন আটক

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণ কেরাণীগঞ্জে পৃথক তিনটি অভিযান চালিয়ে ২৮ কেজি গাঁজা ও ৪ হাজার ৮০ পিস ইয়াবাসহ ৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০। সোমবার (২ আগস্ট) সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব।
র‌্যাব জানায়, একই আগস্ট দিবাগত রাত ৮ টার দিকে দণি কেরাণীগঞ্জ থানার হাসানাবাদ সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মোঃ আকরাম হোসেন (২৩) ও মোঃ সাব্বির হোসেনকে (২৮) আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৮ কেজি গাঁজা। যার মূল্য প্রায় ৮ লাখ ৪০ হাজার টাকা।
একই দিন বিকেলে চুনকুটিয়া চৌরাস্তা (হিজলতলা বাজার) এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় মোঃ আনোয়ার হোসেন (১৯), মোঃ কায়সার উদ্দিন (১৮), মোঃ মাহমুদ হাসান @ লাবু (২১) ও মোঃ আমিন @ গুড়াকে (২০)। পরে তাদের হাসপাতালে নিয়ে এক্স-রে করে পেটের ভেতর থেকে ১ হাজার ৭১০ পিস ইয়াবা বের করা হয়। যার মূল্য প্রায় ৫ লাখ ৭৩ হাজার টাকা।
একই দিন দুপুরে রাজেন্দ্রপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় রোকেয়া @ ধলু (৩০) ও মোঃ জালালকে (৩৩)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২ হাজার ১৭০ পিস ইয়াবা। যার মূল্য প্রায় ৬ লাখ ৫১ হাজার টাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটক সবাই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দণি কেরাণীগঞ্জসহ এর আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।