জেলায় গত ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু, আক্রান্ত ৭৩

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের তিনজন পুরুষ ও একজন মহিলা। এবং একজন সদর ও তিন জন সোনারগাঁয়ের বাসিন্দা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ১৯৯ জনে।

এছাড়া নতুন কারে আক্রান্ত হয়েছে আরও ৭৩ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৯৩৪ জন।   এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯ হাজার ৭১৩ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৬২ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯৫ হাজার ৪৫০ জনের।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১০০ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬৩৫ জন, সদরে মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৪৭৪ জন, বন্দরে মারা গেছেন ৮ জন ও আক্রান্ত হয়েছেন ৭১০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৭২ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১০১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮৪২ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে