জেলা প্রশাসকের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে মহানায়কের জন্মদিন পালন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের উদ্যোগে জাঁকজমকপূর্ণভাবে স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছেন। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বুধবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তপোধ্বনী ও জেলা প্রশাসন প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

শত পাউন্ডের কেক কাটা, বঙ্গবন্ধুর বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা, বীর মুক্তিযোদ্ধাসহ ১০০ জনের মধ্যে স্মার্ট আর্মস লাইসেন্স বিতরণ, শিশুদের অংশ গ্রহনে রচনা, চিত্রাঙ্কন, বিতর্ক, গান,কবিতা আবৃত্তি, শিা, সংস্কৃতি, দেয়াল পত্রিকা, স্মরণীকা, কুইজ,পথশিশুর মাঝে উন্নত মানের খাবার ও নতুন পোষাক বিতরণ,হাসপাতাল, জেলা কারাগারে উন্নত খাবার পরিবেশন, জাতীর পিতার রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম, সকল শহীদদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

এ ছাড়াও মুজিবশতবর্ষ উপলে জেলার পাঁচটি উপজেলায় ডিজিটাল বঙ্গবন্ধু কর্নার স্থাপনসহ দুইশতাধিক কর্মসূচি হাতে নেন জেলা প্রশাসন।
অপরদিকে সকালে জেলা পুলিশের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন পুলিশ সদস্যরা। জেলার পুলিশ সুপার মো: জায়েদুল আলমের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মো: শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ সালেহ উদ্দিন আহম্মেদসহ জেলা পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।