সার্বক্ষণিক পুলিশের পাশে থেকে সার্বিক সহায়তা করতে চাই : এমপি নজরুল ইসলাম বাবু 

নারায়ণগঞ্জ সংবাদ ডটকম :   নারায়নগঞ্জে গতকাল সােমবার ( ১ মার্চ ) পুলিশ মেমােরিয়াল ডে ২০২১ – তে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্বরণে আলােচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে  বিশেষ অতিথি  হিসেবে  ছিলেন নারায়ণগঞ্জ -২(আড়াইহাজার)   আসনের সংসদ সদস্য  আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথির বক্তব্যে  সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, আমরা সব সময় চাই পুলিশের সাথে থাকতে । নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে দেখেছি তার মধ্যে মানবতার একটা বিষেশ চিহ্ন আছে । এর আগে আমি একটি অনুষ্ঠানে এসেছিলাম সেখানে পুলিশ সুপার একটি কনস্টেবলের নামে লাইব্রেরী উদ্ভোদন করেছিলাে , এটা খুবই মহান একটি কাজ , জাতি গঠনে এটি একটি অনন্য উদাহরণ ।

কিছু কাজ সারা জীবন কাজে লাগে , কিছু কাজ সাময়িক সময়ের জন্য কাজে লাগে , আর কিছু কাজ শুধুই ঘৃণা দিয়ে যায় । আমরা চাই এই খারাপ কাজ গুলাে বাদ দিয়ে , জাতির পিতার আদর্শকে সূচিত করে আগামী দিনের কর্মসূচি বাস্তবায়ন করি। আমরা সার্বক্ষণিক পুলিশের পাশে থাকবাে তাদের যেকোনাে কাজে হাত বাড়িয়ে দিবাে । আমার ক্ষমতার বাইরে গিয়েও পুলিশকে সার্বিক সহায়তা করতে চাই ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মােহাম্মদ জায়েদুল আলম পিপিএম ( বার ) । অনুষ্ঠানের প্রধান অতিথি করা হয় নারায়ণগঞ্জ -১ আসনের এমপি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গােলাম দস্তগীর গাজী ( বীরপ্রতীক ) কে । নারায়ণগঞ্জ -৪ আসনের এমপি শামীম ওসমান ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মােস্তাইন বিল্লাহ , জেলা সিভিল সার্জন ডা . মােহাম্মদ ইমতিয়াজ , পিবিআই এর পুলিশ সুপার মনিরুল ইসলাম ও জেলা পরিষদের চেয়ারম্যান মাে . আনােয়ার হােসেন ।

অনুষ্ঠানে এমপি বাবু  বলেন , দীর্ঘদিন রাজপথে আন্দোলন , সংগ্রাম করেছি , অনেক পুলিশ আমাকে সহযােগিতা করেছে , হয়তাে পােষাকের কারনে বলতে পারে না অনেকে । আসলে আমি আনন্দ পাই এমপি হিসেবে ।কারণ আমি যখন দেখি আমাদের এসপি বঙ্গবন্ধু আদর্শকে লালন করে নিজের মেধা দিয়ে বিসিএস দিয়ে আজ এসপি হয়েছেন তখন বুক ভরে যায় । আসলে যে কমিটমেন্ট রক্ষা করতে পারবে সেই এই দেশকে রক্ষা করতে পারবে , দেশের মঙ্গল কামনা করতে পারে ।

তিনি আরও বলেন , পুলিশ এমপি সবাই আমরা এক সাথে কাজ করার অঙ্গীকার নিয়ে যদি প্রতিজ্ঞা করি তাহলে নারায়ণগঞ্জ আরও অনেক দূর এগিয়ে যাবে ।

সব শেষে আমি স্মরণ করতে চাই আমাদের হারিয়ে যাওয়া কনস্টেবল ভাইদের ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন , পিবিআই এর পুলিশ সুপার মনিরুল ইসলাম , অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মােহাম্মদ মােস্তাফিজুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ) টি , এম , মােশাররফ হােসেন , অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি ) মােঃ জাহেদ পারভেজ চৌধুরী , অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি ) মােহাম্মদ  শফিউল ইসলাম , অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ) সুবাস চন্দ্র সাহা , অতিরিক্ত পুলিশ সুপার ( এ সার্কেল ) মাে : মেহেদী ইমরান সিদ্দিকী , অতিরিক্ত পুলিশ সুপার ( ‘ বি ‘ সার্কেল ) শেখ বিল্লাল হােসেন , সহকারি পুলিশ সুপার ( ‘ সি ’ সার্কেল ) মােঃ মাহিন ফরাজী , সহকারী পুলিশ সুপার ( ট্রাফিক ) মােঃ সালেহ উদ্দিন আহম্মেদ , নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম , সাধারণ সম্পাদক সালাম খােকন ও অন্যান্য সাংবাদিকসহ জেলা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ।