ফতুল্লায় মাটির নিচ থেকে ড্রাম ভর্তি ফেনসিডিল উদ্ধার,আটক-১

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ফতুল্লায় একটি রিকশার গ্যারেজের ভিতর মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় ইমন সরকার (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে মাসদাইর ঘোষেরবাগ এলাকায় এ অভিযান চালায় র‌্যাব।
বুধবার (১৯ আগষ্ট) দুপুরে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
র‌্যাব জানায়, মাসদাইর এলাকায় সাব্বির আলমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছে। রিকশার গ্যারেজের আড়ালে তারা ফেন্সিডিলের আখড়া চালাতো। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ওই গ্যারেজ হতে মাদক ব্যবসায়ী ইমন সরকারকে গ্রেফতার করা হয়। গ্যারেজে তল্লাশী করে অভিনব কৌশলে মাটির নিচে প্লাস্টিকের ড্রামে ভর্তি করে মজুদ করে রাখা ১৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্যারেজ মালিক সাব্বির আলম রাজশাহী এলাকা হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ এলাকায় বিক্রি করে আসছির। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যাবস্থা নেয়া হবে।