নারায়ণগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু মোট আক্রান্ত ১১৯৫ জন

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নতুন করে মারা গেছেন ১ জন ও শনাক্ত হয়েছে আরও ৩৩ জন। এ নিয়ে ভাইরাসটিতে ৫৩ জনের মৃত্যু হলো। একই সময়ে জেলায় ভাইরাসটিতে মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ১ হাজার ১৯৫ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ২৯ জন। জেলায় মোট সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৯৯ জন। শনিবার (৯ মে) জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছে।
নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা সিটি কর্পোরেশন এলাকায় ৬৫৭ জন, সদর উপজেলায় ৪১২, বন্দর উপজেলায় ২৭, আড়াইহাজারে ৩৩, সোনারগাঁয়ে ৪৬ ও রূপগঞ্জে ২০ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩৭ জন, সদরে ১২, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন। জেলায় এই পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৯৯ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৬৮ জন, সদর উপজেলার ২২ জন, রূপগঞ্জের ১ জন, সোনারগাঁয়ে ২ জন ও আড়াইহাজারের ৫ জন।
এই পর্যন্ত জেলায় মোট ৪১২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৭ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৯৬২, সদর উপজেলায় ২০৫৫, বন্দরে ২৬০, আড়াইহাজারে ৪০০, সোনারগাঁয়ে ২৩১ ও রূপগঞ্জে ২১৩ জনের।