আড়াইহাজার কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

আড়াইহাজার প্রতিনিধি :
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকান থেকে পারভেজ (১৭) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকায় একটি দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পারভেজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠায়।
নিহত পারভেজের বাড়ি ময়মনসিংহ জেলায়।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পারভেজ ও সুমন নামের আরেকজন আশোয়াট গ্রামের জুয়েলের মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকানের কর্মী। প্রতিদিনের মত সোমবার রাতে কাজ শেষে জুয়েল তাদের ঘুমিয়ে পড়ার কথা বলে বাড়ি চলে যান। মঙ্গলবার সকাল ৮টার দিকে জুয়েল দোকানে গিয়ে দেখেন বাইরে থেকে তালা ঝোলানো এবং পাশেই তালার চাবি পড়ে আছে। চাবি নিয়ে তালা খুলে দেখে পারভেজের গলা কাটা লাশ দোকানের মেঝেতে পড়ে আছে। অন্যদিকে সুমন দোকানে নেই এবং তার মোবাইল ফোন বন্ধ। পরে জুয়েল স্থানীয় ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ ও থানায় খবর দেয়।
নজরুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে সোমবার গভীর রাতে পারভেজকে গলা কেটে হত্যা করে খুনিরা পালিয়ে যায়। তবে তার সহযোগী সুমনকে গ্রেফতার করতে পারলে হত্যার রহস্য বের করা সম্ভব হবে। আমরা সুমনকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছি।