সিদ্ধিরগঞ্জে মতি উদ্যোগে রত্নগর্ভা ও ভাষা সৈনিক নাগিনা জোহার মৃত্যুবার্ষিকী পালিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ
সিদ্ধিরগঞ্জ নাসিক ৬নং ওয়ার্ডে নাসিক প্যানেল মেয়র-২ এবং থানা যুবলীগের সভাপতি মতিউর রহমানের উদ্যোগে রত্মগর্ভা ও ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় সুমিলপাড়া এলাকায় নাসিক ৬নং ওয়ার্ড কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রত্মগর্ভা ও ভাষা সৈনিক প্রয়াত নাগিনা জোহার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও তার পরিবারের যে সকল সদস্য পরলোক গমন করেছেন, প্রত্যেকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চাওয়া হয়। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের শহীদ সদস্যদের জন্যও অনুষ্ঠানে দোয়া করা হয়। দোয়া চাওয়া হয় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের জন্যও।
এসময় তার সাথে আরও উপ¯ি’ত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য খোরশেদ আলম, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয় গোদনাইল মেঘনা শাখার সভাপতি আশরাফ উদ্দিনসহ আরো অনেকে।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা ভাষা সৈনিক মুক্তিযুদ্ধের সংগঠক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক সংসদ সদস্য একেএম সামসুজ্জোহার সহধর্মিণী ভাষা সৈনিক নাগিনা জোহা ২০১৬ সালের ৮ মার্চ বার্ধক্যজনিত কারণে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে ২০১৬ সালের ১লা মার্চ অসু¯’ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।