রেলওয়ে কর্মচারী কল্যাণ ট্রাস্ট শপিং কমপ্লেক্স-৩ প্রকল্প কাজের শুভ উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ ১নং গেইটস্থ রেলস্টেশনে মহামান্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের মামলা নম্বর ৯১৬১/১২ ও ৭৬১৪/১৩ এর রায়ের প্রেক্ষিতে ৪৭২৯০ বর্গফুট ভূমিতে বাংলাদেশ রেলওয়ে (কর্মচারী) কল্যাণ ট্রাস্ট নারায়ণগঞ্জ রেলওয়ে শপিং কমপ্লেক্স-৩ এর প্রকল্প কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে এ প্রকল্প কাজের শুভ উদ্বোধন হয়।

বাংলাদেশ রেলওয়ে কর্মচারী কল্যাণ ট্রাস্টের ব্যবস্হাপনা পরিচালক বেনু রঞ্জণ সরকার’র সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ও বাংলাদেশ রেলওয়ে (কর্মচারী) কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ডি. এন. মজুমদার।

এসময় বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ রেলওয়ে শপিং কমপ্লেক্স-৩ দোকান মালিক ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুল মান্নান নান্নু।
সভাটি পরিচালনা করেন নারায়ণগঞ্জ রেলওয়ে শপিং কমপ্লেক্স-৩ দোকান মালিক ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক শাহ আলম তালুকদার।এসময় রেলওয়ের অন্যান্য কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ সহ বাংলাদেশ রেলওয়ে কল্যান ট্রাস্ট ও দোকান মালিক ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সদস্যগণ উপস্থিত ছিলেন।

সদস্যদের দাবী দীর্ঘ ১৪ বছরেও প্রকল্পের কাজ না হওয়াতে সবাই আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। দ্রুত এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে কল্যাণ ট্রাস্ট ও সমিতির সদস্যগণ স্বচ্ছলভাবে জীবনযাপন করতে পারবেন।

তারা আরও দাবী করেন, বাংলাদেশ রেলওয়ের সকল পরিত্যক্ত সম্পত্তি ট্রাস্টের মাধ্যমে পরিকল্পনা করে কাজ করতে পারলে অনেক অর্থ উপার্জন করা সম্ভব বলে জানান।