সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

স্টাফ রির্পোটার ঃ নারায়নগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার (এস পি) গোলাম মোস্তফা রাসেল পি পি এম (বার) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (২৩ই আগষ্ট) দুপুর এক টায় পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময়ের শুরুতেই তিনি নারায়ণগঞ্জ সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন। তিনি বলেন পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও অপরাধ নির্মূলে ভূমিকা পালন করেন।সাংবাদিক এবং পুলিশের কাজ আলাদা হলেও উদ্দেশ্য এক। জাতির বিবেক খ্যাত সাংবাদিকদের তথ্যের ভিত্তিতেই চুরি ডাকাতি, সকল প্রকার মাদক ও সন্ত্রাসী কার্যক্রম রোধ করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষ্যে কাজ করতে চাই।
মতবিনিময় সভায় পুলিশ সুপার আরো বলেছেন, সাংবাদিক ও পুলিশ এক হয়ে কাজ করলে দ্রুত সমাজ থেকে অপরাধ নির্মূল করা সম্ভব হবে। সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জ থেকে কিশোর গ্যাং, চুরি ডাকাতি, মাদক সহ সকল প্রকার অপরাধ নিমূলে তিনি সাংবাদিকদের সহযোগিতা চান ।
উল্লেখ্য, গত সোমবার (২২ই আগষ্ট) নারায়ণগঞ্জ পুলিশ সুপার হিসাবে যোগদান করে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। গোলাম মোস্তফা রাসেল গত বছরের ১৮ মার্চ মাদারীপুর জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেন৷২৪তম বিসিএসের এই পুলিশ কর্মকর্তা কর্মক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় একাধিকবার পিপিএম পদক পেয়েছেন। মাদারিপুর জেলায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন ।
এদিকে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম সম্প্রতি অতিরিক্ত ডিআইজি পদোন্নতি পেয়ে বরিশালের উদ্দ্যেশে বিদায়ী নিয়েছে।