খালেদা জিয়ার জন্ম দিন উপলক্ষে  জেলা বিএনপির মিলাদ মাহফিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৩ টায় সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় গ্রীণ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে মাহফিলে বেগম জিয়ার রোগ মুক্তি ও দেশে চলমান গণতান্ত্রিক আন্দোলনে নিহত নেতাকর্মীদের বিদেহী আতœার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মো: মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে এ মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, সিনিয়র যুগ্ন আহবায়ক নাসির হোসেন, সদস্য শাহআলম হীরা, আশরাফুল ইসলাম রিপন, কাজী নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: মোমেন খান, নাসিক ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী মনির, ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: আফজাল হোসেন, সিনিয়র সহসভাপতি আব্দুস ছামাদ খান, সহসভাপতি শাহআলম মাষ্টার, ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি টিএইচ তোফা, সহসভপতি রওশন আলী, ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি অকিল উদ্দিন ভূঁইয়া, ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন, ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামছুদ্দিন শেখ, সাধারণ সম্পাদক কামাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাসুম প্রধান ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলী আহমদ লালা বেপারী, সাধারণ সম্পাদক লেয়াকত হোসেন লেকু, যুবদল নেতা ফারহান আহমেদ রুবেল , নূরু উদ্দিন নুরু, ইসমাইল, হাফেজ মো: আব্দুল্লাহ, জাসার্স নেতা জাহাঙ্গীর, কাউসার, দিদার মহসিন, লিটনসহ প্রমুখ।
জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, সকল বদানুবাদ এড়িয়ে একটি গণতান্ত্রিক দল হিসেবে অন্যের মতামতকে গুরুত্ব দিয়ে সহঅবস্থানের রাজনীতি নিশ্চিত করতে চাইবলে ১৫ আগস্ট নিয়ে বারাবারির রাজনীতি করিনা। যেহেতু আমাদের নেত্রীকে সম্মান জানাতে কিংবা আমাদের নেত্রীর জন্ম দিন পালন করতে আমাদের মনে আগ্রহ ও উচ্ছাস আছে তাই আমারা নেত্রীর জন্মদিন উপলক্ষে দোয়ার আয়োজন করি। ১৫ আগস্ট একটি শোকাবহ দিন হতে পারে। কিন্তু এদিন আমাদের নেত্রীরও জন্ম দিন এটা আস্বীকার করার উপায় নেই। তাই ১৫ আগস্ট আমরা জন্ম দিনের আয়োজন করি বলে যারা সমালোচনা করে সেই সামালোচকদের উচিৎ জমাব আমরা ভাল কাজ করে দিতে চাই। আমরা গরীব দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা করে দিনটি পালন করতে পারি। তিনি আরও বলেন, শুধু মিটিং মিছিল করে খালেদা জিয়ার মুক্তি দাবি করলে হবে না। আমারা গরীব দুস্থদের আর্থিক সহযোগীতা ও খাবারের ব্যবস্থা করে তাদের দোয়া নিয়ে মুক্তির দাবি জোরদার করতে পারি।