তৃতীয়বারের মতো শপথ নিলেন মেয়র আইভী

অনলাইন ডেস্ক : তৃতীয়বার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র হিসেবে শপথ নিয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যোগ দেন।

শেখ হাসিনা মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে শপথ পাঠ করান এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো: তাজুল ইসলাম ২৭ জন কাউন্সিলর ও সংরক্ষিত আসনের ৯ জন কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান।

নাসিক নির্বাচন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, এই নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের জয় হয়েছে। এ সময় তিনি নির্বাচিত সকল জনপ্রতিনিধিকে অভিনন্দন জানান।

নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, আপনারা জনগণের কাছে যে ওয়াদা করেছেন তা ভুলে যাবেন না, জনগণের কল্যাণে কাজ করুন, মানুষ এখন সচেতন, সে কথা মাথায় রেখে দায়িত্ব পালন করুন। ঢাকার পাশেই নারায়ণগঞ্জ, অত্যন্ত গুরুত্বপূর্ণ শহর এটি, আমরা অনেক পরিকল্পনা ও প্রকল্প নিয়েছি, সেগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়ন হয় এবং উন্নয়নের ধারাবাহিকতা যাতে বজায় থাকে তা নিশ্চিত করুন।

শপথ গ্রহণ শেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রধানমন্ত্রীর উপদেশ আমার জন্য শিরোধার্য। আমি জনগণের জন্য জনকল্যাণে কাজ করি, প্রধানমন্ত্রীও জনকল্যাণে কাজ করেন। উনি যেই দিক নির্দেশনা দিয়েছেন সে নির্দেশনা মোতাবেক উন্নয়নের ধারা অব্যাহত রাখবো এবং জনকল্যাণে কাজ করবো।