দুই কিশোরীকে ধর্ষনের অভিযোগে ফতুল্লায় দুই যুবক গ্রেফতার

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় বেড়ানোর কথা বলে ফুসলিয়ে ডেকে নিয়ে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে সজল (২৬) ও রাকিব (২২) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২ ফেব্রুয়ারী) দুপুরে বন্দর ও সদরের পৃথক দুটি স্থানে এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সজল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার খোপড়া গ্রামের খবির মজুমদারের ছেলে ও নারায়নগঞ্জ সদরের শহীদনগর এলাকার ২নং গলির আবুল কালামের ছেলে রাকিব।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, ৩১ জানুয়ারী বিকেলে ফতুল্লার পশ্চিম তল্লার এলাকার ১৪ ও ১৫ বছর বয়সী দুই কিশোরীর বাসার সামনে থেকে গ্রেফতারকৃত দুই যুবক তাদেরকে ঘুরানোর কথা বলে ফুসলিয়ে ডেকে নিয়ে যায়। এরপর তাদেরকে পৃথক পৃথক স্থানে নিয়ে গিয়ে ধর্ষন করে।

দীঘ সময় আটক রাখার পর তার পরেরদিন (১লা ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে তাদেরকে ছেড়ে দেয়। এঘটনার পরদিন দুই পরিবারের পক্ষ থেকে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এতে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরোদ্ধে সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান।