নারায়ণগঞ্জে সাড়ে ৫ লাখ টাকার হেরোইন ও পৌঁনে ১১ লাখ টাকাসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বন্দর উপজেলায় অভিযান চালিয়ে সাড়ে ৫ লাখ টাকা মূল্যের হেরোইন ও মাদক ব্যবসার নগদ ১০ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা ও ৬টি মোবাইলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলো-সাবেক চাঁদমারী বস্তি এলাকার সীমা বেগম, তার স্বামী মিন্টু মিয়া, শিপন, নুর হাজান বেগম ও সাথী বেগম। এ সময় ডিবি পুলিশে উপস্থিতি টের পেয়ে বিপ্লাল সরকার, রুমি বেগম, খাদেম, ফজর নামে তাদের ৪ সহযোগী পালিয়ে যায়।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ আগস্ট) সকাল ৮ টায় বন্দরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
এ সময় সাবেক চাঁদমারী বস্তির কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সীমা বেগম এবং তার স্বামী মিন্টু মিয়াকে গ্রেফতার করি। এসময় তাদের বাসা থেকে ৫৫ গ্রাম হেরোইন এবং ৩ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা উদ্ধার করা হয়।
পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ওই এলাকার আরেকটি বাড়ি থেকে সাথী বেগম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করাসহ পলাতক আসামী বিপ্লাল সরকারের বাড়িতে অভিযান চালিয়ে ৫০০ টাকার ১৪ টি বান্ডেল ৭ লাখ টাকা জব্দ করা হয়।
এঘটনায় গ্রেফতারকৃত ৫ জন ও পলাতক ৪ সহযোগীসহ অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।