নারায়ণগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা যুবদল নেতা সালাউদ্দিন চৌধুরী

প্রেসবিজ্ঞপ্তিত: নারায়ণগঞ্জ জেলা সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী।

তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলমতের ঊর্ধ্বে থেকে আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সবাই একসাথে ঈদের আনন্দটুকু ভাগাভাগি করে নিতে মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছি।পশু কোরবানির মাধ্যমে আমাদের মনের সমস্ত হিংসা বিদ্বেষ মুছে যাক এই কামনা করি।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবার হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকট আত্মীয়সহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক।

এই অদৃশ্য করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেন এবং সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন।