সিদ্ধিরগঞ্জ পশুর হাটে স্বাস্থ্যবিধি সর্তক করতে ওসি মশিউর

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ আইয়ুব নগর ও ইব্রাহিম টেক্সটাইল মাঠ কোরবানির পশুর হাট করোনা ভাইরাস সচেতন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নাসিক ৫ও ৮ নং ওয়ার্ড পরিদর্শন করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান। গতকাল ১৮ জুলাই দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান সিদ্ধিরগঞ্জ হাট পরিদর্শন করেন। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, জাল টাকা ,মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নাসিক ৫ ও ৮ নং আইয়ুব নগর ও ইব্রাহিম টেক্সটাইল কোরবানি পশুর হাট পরিদর্শন করেন ।তিনি বলেন বিভিন্ন জেলা থেকে আগত কোরবারি পশুর ব্যাপারীদের কোন ধরনের সমস্যা হচ্ছে কি না সে বিষয়ে ব্যাপারীদের সাথে আলাপ করেন এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে কোরবানির পশু বেচা-কিনা ,চুরি, ছিনতাই থেকে সবাইকে সর্তক করার জন্য ব্যাপারীদের খোজ-খবর নেন এবং যে কোনো সমস্যা হলে প্রয়োজনে পুলিশকে জানাতে বলেন।
তিনি আরো বলেন, মিনি যে হাট গুলো আছে সে ব্যাপারে আমাদের পুলিশ টহল পাটি যারা আছে তারা সে ব্যাপারে ব্যবস্থা নিবে। হাটে আমাদের কর্তব্যরত পুলিশ সবসময় দায়িত্ব পালন করছে।কোন সমস্যা হলে তৎক্ষনাৎ জানালে আমরা ব্যবস্থা গ্রহন করব। সিদ্ধিরগঞ্জ থানায় মশিউর রহমান যোগদানের পর আইনশৃঙ্খলার ব্যাপক উন্নতি হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
প্রত্যক্ষদর্শীরা আরো জানান, আইয়ুব নগর ও ইব্রাহিম টেক্সটাইল কোরবানির পশুর হাটে পশু ক্রয় করতে আসলে আমরা প্রশাসন ও ইজারাদারদের ভাল ব্যবহার ও সুন্দর মনোরম পরিবেশে কোরবানির পশু ক্রয় করতে পারছি। কোন প্রকার ঝামেলা ছাড়া আমরা কোরবানির পশু ক্রয় করতে পেরেছি।আমরা ইজারাদার ও প্রশাসনের সুষ্ঠ ও সুন্দর পরিবেশ তৈরি করায় মোঃতাদেরকে ধন্যবাদ জানাই।