সাইনবোর্ড থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় পৃথক ২টি অভিযানে ১৫ জন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে চাঁদাবাজি ২২হাজার ৯৭৫ টাকা উদ্ধার করা হয়েছে ।গতকাল শনিবার সিদ্ধিরগঞ্জে সাইনবোর্ড পুলিশ বক্সের ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৭ জন এবং পৃথক সানারপাড় এলকায় পরিবহনে চাঁদাবাজি করার সময় আরো ৮ জন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ইমাম হোসেন@ ফাহাদ (২৮), মো. নুর ইসলাম@লিছন (৩৬), মো. ইসমাইল হোসেন (৩৬), মো. আরিফুল রহমান @শ্যামল(৩৬),মো. বাদশা@ ফাহাদ (৩৬), মো. সুমন হোসেন মোল্লা (৩২), রনি ফকির (২৬), মুন্না খান (৩১), আনার হোসেন (৫৫), মো.বাবু মিয়া (২৮), লিটন মিয়া (৩৯), মো. আমীর আলী (২৬), আনোয়ার হোসেন @ তপু (৩১),চান বাদশা (৪৭),আব্দুল কাদের (৫৫),
র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ সহকারী পরিচালক এএসপি মো.স¤্রাট তালুকদার রোববার বিকালে সাড়ে ৫টায় পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে তথ্য জানান ।

আরো জানান, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড ও শানারপাড়া এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০০/- থেকে ১০০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।