করোনা মুক্তির জন্য সাপাহারে হরিপুর তরুন প্রজম্ম সংঘের দোয়া ও ইফতার বিতরণ

সোহেল চৌধুরী রানা : পবিত্র রমজান মাস উপলক্ষ্যে করোনা মুক্তির জন্য নওগাঁর সাপাহারে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন আলাদীপুর হরিপুর তরুন প্রজম্ম সংঘের উদ্যেগে বিশেষ দোয়া মোনাজাত ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে সাপাহার-পোরশা উপজেলার জিরো পয়েন্ট সীমান্তে সীমিত পরিসরে সরকারি স্বাস্থ্যববিধি মেনে আলাদীপুর হরিপুর জামে মসজিদে বাদ আছর করোনাভাইরাস জনিত রোগ কোভিড-১৯ হতে সমগ্র দেশবাসীর মুক্তির লক্ষ্যে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম। এসময় দেশ ও জাতীর শান্তি কামনা, করোনাভাইরাস হতে মুক্তি কামনা, ভাইরাসে মৃত ব্যাক্তিদের আত্মার শান্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশের ডাক্তার, নার্স, পুলিশ, প্রশাসনসহ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সম্মূখসারীর অবদান স্বরণে রেখে তাঁদের সুস্বাস্থ্য ও দীর্যয়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে ওই গ্রামে প্রায় সাড়ে ৩ শত পরিবারের মাঝে ৫ শতাধিক ইফতার সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়।

এসময় বিশিষ্ট ব্যাবসায়ী বাপী সরকার, আবু সাঈদ চৌধুরী (অনিক চৌধুরী), সংগঠনের সভাপতি আব্দুল মতিন, সাধারন সস্পাদক আব্দুর রহিম সহ সংগঠনের সকল সদস্যরা সরকারি স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।