আড়াইহাজারের তরুনলীগ নেতার সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু

আড়াইহাজার প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নের তরুনলীগের সভাপতি  শফিকুল ইসলাম (৩৭) নামের  এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মির্জাপুর উপজেলা সদরের পোষ্টকামুরী নামক স্থানে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম  আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের  পুর্বকান্দি গ্রামের মৃত চান মিয়ার ছেলে

এ ঘটনায় একই এলাকার  কদমিরচর গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে বকুল মিয়া (৩৩) আহত হয়েছেন।আহত বকুল মিয়া কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি । তাকে কুমুদিনী হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ জানান, শফিকুল ও বকুল মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের পোষ্টকামুরী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শফিকুলের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য বকুলকে ঢাকায় পাঠানো হয়েছে।এ ঘটনায় গোড়াই হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি জব্দ করেছে।

এদিকে তরুনলীগ নেতা শফিকুল ইসলামের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃতদের পরিবার ছাড়াও এলাকাবাসীর মাঝেও কষ্ট ছড়িয়ে পড়েছে।

এ ঘটনায় সাংসদ নজরুল ইসলাম বাবু সহ স্থানীয় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ করেছেন।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। মামলার পক্রিয়া চলমান রয়েছে।