ফতুল্লা থানা পুলিশ বিভিন্ন বড় মসজিদে আইন শৃংখলা বিষয়ে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য

ফতুল্লা প্রতিনিধি :  ঢাকা রেঞ্জ ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের নির্দেশনায় ফতুল্লা মডেল থানা পুলিশ কর্তৃক থানা এলাকার বিভিন্ন বড় মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে মাদক, জঙ্গী, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ, জরুরী সেবা-৯৯৯, সামাজিক অনুশাসন, পারিবারিক শৃংখলা সহ বিভিন্ন বিষয়ে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করা হয়।

অফিসার ইনচার্জ ফতুল্লা মডেল থানা, জনাব মোঃ আসলাম হোসেন, ফতুল্লা বাজার জামে মসজিদে এবং জনাব এস,এম শফিকুল ইসলা, পুলিশ পরিদর্শক(তদন্ত),বায়তুল আমান জামে মসজিদ, জানাব এস,এম কামরুজ্জামান পুলিশ পরিদর্শক(নিঃ) ইনচার্জ হাজীগঞ্জ পুলিশ ফাঁড়ী,মার্কাজ মসজিদ,এসআই(নিঃ) শাহাদাৎ হোসেন, মধ্যনগর জামে মসজিদ, এসআই(নিঃ) এসএম শামীম, দাপা কবরস্থান জামে মসজিদ, এসআই(নিঃ) আশিক ইমরান, পাগলা বাজার জামে মসজিদ, এসআই(নিঃ) আবুল হাসান, পঞ্চবটি মসজিদ, এসআই(নিঃ) মিনারুল কাজী ফতুল্লা মডেল থানা,পশ্চিম মাসদাইর বায়তুন নুর জামে মসজিদ,এসআই(নিঃ) ইমানুর হোসেন, মুসলিমপাড়া মসজিদ,এসআই/ রওশন ফেরদৌস, জামতলা কেন্দ্রীয় ঈদগাহ মসজিদ,এসআই(নিঃ) ফরহাদ হোসাইন, রামারবাগ মসজিদ, এসআই(নিঃ) হুমায়ুন কবির-২, পোষ্ট অফিস মসজিদে উল্লেখিত বিষয়ে আলোচনা করেন।

অফিসার ইনচার্জ ফতুল্লা মডেল থানা তার বক্তব্যে জানান ফতুল্লা মডেল থানা পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃড় প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। থানায় জিডি, মামলা, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট কিংবা কোন সেবা নিতে কোন টাকা পয়সা লাগেনা এবং কোন প্রকার ভোগান্তির স্বীকার কেহ হবেনা। কোন অনিয়ম দেখলে অফিসার ইনচার্জ, ক-সার্কেল, সহ জেলার অন্যান্য উর্দ্ধতন অফিসারদের জানানোর জন্য বলা হয়। তিনি পারিবারিক শান্তি শৃংখলা বজায় রাখার জন্য ও সকল অভিভাবকদের বাড়ীতে সময় দেওয়ার জন্য তাগাদা দেন। সন্তানদের খোঁজ খবর রাখার জন্য অনুরোধ জানান।