আড়াইহাজারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রােগীদের উপচে পড়া ভীর

আড়াইহাজার প্রতিনিধি :  আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃ বিভাগে রােগীদের উপচে পড়া ভীর , প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত।  ৫ টাকা মূল্যের টিকিটের মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা ও পরামর্শ নেন রােগীরা।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সকাল হলেই হসপিটালে আসতে থাকে শত শত রােগী।

জানা যায় আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রতিদিন গড়ে ৭০০ থেকে ৮০০ রােগী চিকিৎসা সেবা ও সরকারি ঔষধ ফ্রি পেয়ে থাকে।  এ ব্যাপারে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার , ডাঃআশরাফুল আমীন বলেন আমাদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃসায়মা আফরােজ ইভা ম্যাম এর নির্দেশে আমাদের ডাক্তার গণ প্রতিদিন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রােগী দেখেন।আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ২৪ ঘন্টা সেবা প্রদান করা হয়।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃসায়মা আফরােজ ইভা বলেন,আড়াইহাজার উপজেলার মানুষ যেনাে সঠিক চিকিৎসা পায় সে লক্ষ্যেই আমি এবং আমার ডাক্তাররা , কাজ করে যাচ্ছি। ইতিমধ্যেই এক্সরে ও আন্ট্রাসাউন্ড এবং জিন এক্সপার্ট মেশিন আনা হয়েছে । সামনের দিনগুলােতে আরও ভালাে কিছুই হবে ইনশাআল্লাহ।  ডাঃসায়মা আফরােজ ইভা জানান, আড়াইহাজারের মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ( এম পি ) মহােদয় আমাদের সার্বিক সহযােগিতা করে যাচ্ছেন।