নাসিক ৮নং ওয়ার্ডের ১২টি স্পটে সাংসদ শামীম ওসমান ও মজিবুর রহমানের জন্মদিন পালন

সিদ্বিরগঞ্জ প্রতিনিধি :  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের ১২টি স্পটে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব একেএম শামীম ওসমান ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের শুভ জন্মদিন পালন করা হয়েছে। রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর ৩টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামলীগ নেতা মহসিন ভুঁইয়ার উদ্যোগে ওয়ার্ডের ১২টি স্পটে মিলাদ ও দোয়া মাহফিল এবং কেক কেটে আনন্দঘন পরিবেশে এ দুই নেতার জন্মদিনটি উদযাপন করা হয়।

চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামলীগ নেতা মহসিন ভুঁইয়ার নেতৃত্বে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধের শতস্ফুর্ত অংশগ্রহণে উৎসব মুখর পরিবেশে এই দুই প্রিয়নেতাদের জন্মদিনটিকে উদযাপন করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। দুপুর ৩টায় চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের কার্যালয়ে নিজ কার্যালয়ে, বিকাল ৪টায় গোদনাইল শান্তিনগর এলাকায়, ৫টায় ২নং ঢাকেশ্বরী ধনকুন্ডা এলাকায়, পৌনে ৬টায় এনায়েত নগর এলাকায়, সাড়ে ৬টায় দক্ষিণ এনায়েতনগর এলাকায়, রাত ৮টায় গোদনাইল ভুইয়াপাড়া এলাকায়, রাত সাড়ে ৮টায় সৈয়দপাড়া এলাকায়, রাত ৯টায় তঁাতখানা এলাকায়, সোয়া ৯টায় গোদনাইল বৌবাজার পুল এলাকায় এবং রাত সাড়ে ৯টায় শান্তিনগর ক্যানেলপাড় এলাকায় মিলাদ ও দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

এসময় আওয়ামলীগ নেতা মহসিন ভুঁইয়ার নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সহ-সভাপতি আবুল মেম্বার, শ্রমিকলীগ নেতা মতিন মন্ডল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তামীম ইসলাম জয়, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব, সহ-সম্পাদক রিয়াদ, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফ হাসান অর্ণব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সদস্য আমির হোসেন, মহানগর যুব মহিলালীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড. চায়না ইসলাম, যুবলীগ নেতা আলাউদ্দিন, মোক্তার হোসেন, জুয়েল, আরমান, আল আমিন, বাপ্পী, আকাশ, অন্তর ও রাজীব গাজীসহ প্রমূখ।