সিদ্ধিরগঞ্জে একেএম শামসুজ্জোহার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ সংবাদ ডটকম :সিদ্বিরগঞ্জ প্রতিনিধিঃ     নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের পিতা ৫২’র ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সংসদ সদস্য একেএম শামসুজ্জোহার ৩৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সিদ্ধিরগঞ্জে কোরআন খানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) সকাল থেকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ভুঁইয়াপাড়া জামে মসজিদ ও হাফেজিয়া মাদ্রাসায় এ কুরআন খানী এবং বাদ জুম্মাহ দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: মহসিন ভুঁইয়ার উদ্যোগে এ কোরআন খানী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় সাংসদ শামীম ওসমান ও সেলিম ওসমানের পিতা ভাষা সৈনিক মরহুম একেএম শামসুজ্জোহা, রত্নগর্ভা মাতা ভাষা সৈনিক মরহুমা নাগিনা জোহা ও তাঁদের দাদা সাবেক সংসদ সদস্য মরহুম খান সাহেব ওসমান আলীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।