রামদা নিয়ে ঘুরলে পুলিশ হাতে চুড়ি পরে থাকবে না: ওসি বন্দর

নারায়ণগঞ্জ সংবাদ ডটকম:

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেছেন, আমি বন্দর থানায় জয়েন করেছি ১মাস ৮দিন। এর মধ্যে একটি রিকসা চালক মার্ডার সংঘটিত হয়েছে। আমরা কাজ করছি। খুব শীঘ্রই এর রেজাল্ট বের করব ইনশাআল্লাহ। বিভিন্ন এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ দেখা যায়। আমি বাংলাদেশের বিভিন্ন স্টেশনে কাজ করেছি। তবে এখানে এসে একটা পার্থক্য পেলাম। এখানে কিশোর গ্যাংয়ের একটা প্রবণতা রয়েছে।

বুধবার ২৪ ফেব্রুয়ারী বিকাল ৩টায় বন্দর থানা প্রশাসন আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি বন্দরবাসীকে এটা ম্যাসেজ দিতে চাই সেটা হল যদি ভাবেন রামদা নিয়ে ঘুরে বেড়াবেন আর পুলিশ চুরি পড়ে থানায় বসে থাকবে সেটা কিন্তু মোটেও হবেনা। আপনাদের মধ্যে যারাই এই অপরাধের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যুক্ত থাকেন আমি অনুরোধ করব এমন অপরাধ প্রবনতা থেকে দূরে থাকেন।

এখানে কিশোরদের উদ্দেশ্য করে বলছি যেই বড় ভাই কিংবা যেই নেতাই আপনাদের শেল্টার দেক না কেন অপরাধ করলে কোন তদবীর কাজ হবে না। রামদা নিয়ে ঘুরে বেড়াবেন কোন বড় ভাই আপনাদের বাঁচাতে পারবেনা। অপরাধ করলে আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে।

আমি তদবীর নিয়ে এখানে ওসিগিরি করতে আসি নাই। তদবির করে আমি ১দিনও থাকতে চাইনা। যতদিন বন্দরে ওসি হিসেবে আমি থাকব দা নিয়ে ঘুরে বেড়াবেন কোন ছাড় দিবনা।