পরিবারসহ সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটু করোনায় আক্রাত ; সকলের দোয়া প্রার্থী

নিজস্ব প্রতিনিধিঃ মাঠে ময়দানে সংবাদ সংগ্রহ করতে গিয়ে বৃষ্টিতে ভিজে গত ১৯ এপ্রিল প্রথমে জ্বরে আক্রান্ত হন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু।
করোনা ভাইরাস সংক্রান্ত কোন প্রকার উপস্বর্গ ছাড়াই অনেকের পজেটিভ আসছে টিভিতে এহেন সংবাদ জানতে পেরে তিনি সাথে সাথে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফোন করলে স্বাস্থ্য কর্মীরা গত ২২ এপ্রিল তার বাসা নবীগঞ্জ নোয়াদ্দা এসে নমূনা পরীক্ষার জন্য নিয়ে যান।
তারা বলেছিলেন করোনা পজেটিভ হলে তিন দিনের মধ্যে তাঁর মোবাইলে ম্যাসেজ আসবে অন্যথায় আসবে না। অদ্যাবধি কোন ম্যাসেজ আসেনি কিন্তু গত ২৮ এপ্রিল সকাল ১১টায় হঠাৎ করে স্বাস্থ্য কর্মী ফোন করে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু’কে বলেন,আপনার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।
সে দিনই স্বাস্থ্য কর্মী পূণরায় বাসায় এসে তার স্ত্রী – সন্তান এবং ছোট ভাই খোকনের নমূনা নিয়ে যান।
এরই মধ্যে পরিবারের সদস্যদের নমূনা সংগ্রহের ৪দিন অতিবাহিত হয়ে গেছে।
বন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাদের এর সাথে যাগাযোগ করলে সাংবাদিক টিটুকে তিনি জানান, গত ২২ এপ্রিলের পর থেকে এ যাবৎ নতুন করে পাঠানো কোন নমূনারই রিপোর্ট আইইডিসিআর থেকে আমরা পাইনি। আর কবে নাগাদ পাবে সে বিষয়ে ও তিনি কিছু সঠিকভাবে বলতে পারছেন না বলেও জানান ডা.কাদের।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন এর দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।পরে তাকে জানানো হয় পরিবারের সবার রির্পোট পজেটিভ এসেছে ।
করোনা রিপোর্ট পজেটিভ হওয়ায় সাংবাদিক নেতা সাইফুল্লাহ মাহমুদ টিটু তার পরিবারসহ নিজ গৃহে হোম কোয়ারান্টাইনে আছেন।

নারায়ণগঞ্জের আপামর জনতা, সাংবাদিক সমাজ এবং স্থানীয় প্রশাসন সহ সর্বস্তরের সকলের কাছে তিনি সুস্থতার জন্য দোয়া ও এই করোনা যুদ্ধে সার্বিক সহযোগিতা কামনা করেছেন।