আওয়ামীলীগ কর্মীদের গায়ে আঁচড় পড়লে আগুন জ্বলবে: শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এখন সবাই আওয়ামীলীগ। অসাধুরাও সাধু সাজছে। অরাজনীতিবীদরাও রাজনীতিতে প্রবেশ করেছে।আওয়ামীলীগের শক্তি কমানোর ষড়যন্ত্র চলছে। শোকের মাস এটা। আর মাত্র একটা দিন বাকি। তার পরে আর হাতে কালো পতাকা থাকবে না। যদি কেউ গেম খেলার চেষ্টা করে, আমার কোন নেতাকর্মী অথবা জননেত্রী শেখ হাসিনার কর্মীদের গায়ে আঁচড় দেয়ার চেষ্টা করেন তাহলে নারায়ণগঞ্জ দাউ দাউ করে আগুন জ্বলে উঠবে। আজ জাতির পিতার মৃত্যু বার্ষিকীতে নেতাকর্মীদের নিয়ে শপথ করলাম এ ধরণের সিচ্যুয়েশন কেউ তৈরী করবেন না।
শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল ৫ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে থানা আওয়ামীলীগের উগ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক র‌্যালী পূর্বক প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের সভাপতিত্বে এ র‌্যালিতে অংশ গ্রহন করেন,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, জেলা কৃষকলীগের সিনিয়র-সহ-সভাপতি আব্দুল হেকিম, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক,৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান দিপু, আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন নাজু, আনিসুর রহমান, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন আশিকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
শামীম ওসমান আরো বলেন, দেশে এবং দেশের বাইরে আওয়ামীলীগকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ৭১’এ জাতির জনকের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়ার সাড়ে ৩ বছরের মাথায় স্বপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছিল। বিদেশে থাকার কারণে তাঁর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে গিয়েছিল। ২০০১ এর ১৬ জুন এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলাসহ ২১ বার শেখ হাসিনাকে মারার জন্য ষড়যন্ত্র করা হয়েছিল কিন্তু আল্লাহ সহায় ছিলেন বলে তিনি বেঁচে আছেন। আর তাঁর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ ৪ বারের মত রাষ্ট্র ক্ষমতায়। আপনারা সবাই সজাগ থাকবেন। কোন ষড়যন্ত্রই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ক্ষতি করতে পারবে না।