বন্দর কিশোর গ্যাংয়ের হামলায় ৪ জন গুরুতর আহত

বন্দর প্রতিনিধি ঃ
বন্দর শাহি মসজিদ এলাকায় কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে রিফাত(২০), সৈকত(১৯),বাধন(২১) ও বায়েজিদ (২০) নামে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছে। এসময় তারা চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসলে কিশোর গ্যাং এর সদস্যরা দৌড়ে পালিয়ে যায়।পরে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় তাদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া )নিয়ে এসে চিকিৎসা করায়। মঙ্গলবার রাতে সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত রিফাতের বোন আফরোজা বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, রিফাত একজন গামেৃন্ট শ্রমিক ,গত মঙ্গলবার কমৃস্থল থেকে বাসায় আসার পর বাবার নিদের্শ দোকানের মালামাল ক্রয় করিতে য্ওায়ার পথে বন্দর শাহী মসজিদ দক্ষিণ খালপাড় এলাকায় রিফাতের পথরোধ করে জোবায়ের(১৮),আরিফ(৪৫),রাহাদ(২০),মো.সেহেতাব(২১),আসিফ আহাম্মদ(১৮)আবু বক্কর সিদ্দিক(২১),সাব্বির(২০),মো.ইয়ামিন(১৭)উষা(২০),মোহাম্মদ(১৯) হামলা করে ।জোবায়ের হাতে থাকা রামদায়ে কোপে রিয়াত গুরুতর রক্তাক্ত হয়। তার চিৎকারে আশেপাশে থাকা ভাই বন্দুরা এগিয়ে আসলে তাদের উপর হামলা করে আহত করে।
এ বিষয়ে বন্দর থানায় উপ পরিদর্শক (এস আই) আবুল বাশার বলেন,অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে মারামারি সত্যতা পেয়েছি।মামলা প্রক্রিয়াধীন রয়েছে।