হাজিগঞ্জে মেম্বার সবুজের উদ্দ্যেগে জাতিয় শোক দিবস পালন

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লার হাজিগঞ্জ এলাকায় ৮নং ওয়ার্ডের মেম্বার নাজমূল হোসেন সবুজের উদ্দ্যেগে শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি মহান মুক্তিযুদ্ধের মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ই আগষ্ট) দুপুরে হাজিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মেম্বার নাজমূল হোসন সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫’র ১৫ আগষ্টে শাহাদাৎ বরণকারী সকলের বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেম্বার  মিছির আলী, মহানগর সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান নান্নু ,হাজীগঞ্জ সরকারি প্রাথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আলাউদ্দিন খান ও বিদ্যালয়ের সভাপতি মো.ফয়সাল প্রধান,ফতুল্লা ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম,ফতুল্লা ইউনিয়ন ২নংওর্য়াড মেম্বার জাকির হোসেন,৭,৮ও৯ওর্য়াড মহিলা মেম্বার নাজনীন আক্তার,নাসিক ৮নং ওর্য়াড যুবলীগের সভাপতি মো.সাইদুর রহমানসহ এলাকার গণমান ব্যক্তিবগ প্রমূখ ।