আড়াইহাজারে সাংসদ নজরুল ইসলাম বাবু’র পক্ষে যুবলীগ নেতা সাত্তারের ঈদ শুভেচ্ছা

আগামী মঙ্গলবার ( ৩ মে ) মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়নগঞ্জ ২ আসনের ( আড়াইহাজার ) জনপ্রিয় এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর পক্ষে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকার উপজেলাসহ দেশ ও দেশের বাহিরে সকল মুসলমান ও দলীয় নেতাকর্মীদেরকে অগ্রিম আন্তরিক ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন ।

শুভেচ্ছা বার্তায় তিনি ( সাত্তার সরকার ) সাংসদ নজরুল ইসলাম বাবু ও তার পরিবার পরিজনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সাত্তার সরকার বলেন,ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।পবিত্র ঈদুল ফিতর সবার জীবন বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা। ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময়।পবিত্র ঈদুল ফিতরের দিনে সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি।সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই।
“ঈদ মোবারক”

সাত্তার সরকার
সাংগঠনিক সম্পাদক, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগ