নারায়ণগঞ্জে আবারও নৌকার মাঝি আইভী

নারায়নগঞ্জ প্রতিনিধি : অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটলো। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে এবারা আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার কান্ডারী করা হয়েছে সিটির বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াত আইভীকে।

শুক্রবার আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভায় দলের হাইকমান্ড আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আইভীকেই সিলেক্ট করেন। সভায় সভাপতিত্ব করেন মনোনয়ন বোর্ডে সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আইভীর নৌকা প্রতীক মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এড,আনিসুর রহমান দিপু।

দুইবারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি প্রকাশ পাওয়ার সাথে সাথে নারায়ণগঞ্জ নগরীতে আইভীর সমর্থিত নেতাকর্মীরা উচ্ছ্বাস আনন্দে মেতে উঠে। নগরীতে মিছিল বের করেন তারা। যদিও জুম্মার নামাজের পর থেকে নগরীর দুই নাম্বার রেলগেইটস্থ আওয়ামী লীগের কার্যালয়ে অবস্থান করছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, নাসিক নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল ও সাধারণ সম্পাদক খোকন সাহা। এই চারজনকে নিয়ে গত কয়েক দিন ধরে আওয়ামীলীগের নেতাকর্মী, সমর্থক ছাড়াও নগরবাসীর মধ্যে আলোচনা ছিল কে পাচ্ছেন শেষ পর্যন্ত আওয়ামী লীগের টিকিট।