আড়াইহাজারে করোনায় পল্লী বিদ্যুতের এক কর্মী মৃত্যু

আড়াইহাজার  প্রতিনিধিঃ
আড়াইহাজারে করোনায় আক্রান্ত হয়ে পল্লী বিদ্যুতের কর্মী আনিসুর রহমানের (৪৩) মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ১০ টায় তার নিজ বাসায় আইসোলশনে থাকা অবস্থায় তিনি মারা যান। তার গ্রামের বাড়ী কুমিল্লা জেলার চান্দিনা গ্রামে। তিনি ৪ বছর ধরে আড়াইহাজার উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কাম ম্যাসেন্জার হিসেবে কর্মরত ছিলেন।
আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াসমিন জানান, গত কয়েক দিন ধরে তার জ্বর, ঠান্ডা, গলা ব্যাথা দেখা দেয়। এরপর ২৯ জুলাই তার নমুনা পরীক্ষা করার জন্য প্রেরণ করা হয়। ওই দিনই তার করোনা পজিটিভ আসে। এর মধ্যে তার অবস্থা অবনতি হতে থাকে। পরে তাকে নিজ বাসায় অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়। এরই মধ্যে রোববার রাতে তার মৃত্যু হয়। রোববার রাতেই তার লাশ তার শ্বশুরবাড়ি কুমিল্লার দৌলতপুর দাফন করা হয়। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার মৃত্যুতে গোটা পল্লী বিদ্যুত সমিতিতে শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, আড়াইহাজার ও গোপালদী পল্লী বিদ্যুৎ অফিসের মোট ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন মারা গেছে।
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা ঘটনা নিশ্চিত করে বলেন, করোনায় তার মৃত্যু হয়েছে। এই নিয়ে আড়াইহাজারে মৃত্যুর সংখ্যা ৫ জন। তিনি সবাইকে সচেতন হওয়ার আহবান জানান। তাছাড়া ও আড়াইহাজারে প্রতিদিন বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা।