নারায়নগঞ্জবাসীর প্রতি সাংবাদিক ভূইয়া কাজলের ঈদুল আযহার শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপি: প্রথমে আমার নারায়নগঞ্জবাসীকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক, ঈদ মোবারক। যেহেতু আমি বাংলাদেশী এবং আমার প্রানের দেশ বাংলাদেশ সেই হিসাবে অন্যান্য জেলার মানুষের প্রতিও রইল আমার শ্রদ্ধা, ভালবাসা ও ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক, ঈদ মোবারক ।

করোনার কঠোর প্রকোপের মাঝে মুসলমানদের সর্বশ্রেষ্ঠ ধর্মীয় উৎসব ঈদুল আযহা এসে গেছে, কিন্তু প্রকৃতির নিয়ম অনুযায়ী রোগ বালাই আসবে তার মধ্যেই ধর্মীয় উৎসব গুলি আমরা পালন করে থাকি। যত কঠিন সময়ই হোক না কেন, মানুষ তা ভুলে গিয়ে আনন্দ উৎসবের মত পালন করে থাকে ঈদ। তেমনি এবার কোরবানির ঈদ অর্থাৎ ঈদুল আযহা এসেছে কঠিন বিধিনিষেধের মধ্য দিয়ে। তা মানুষ অনায়াসে ভুলে গিয়ে গরুর হাট থেকে গরু কিনে আনন্দ উৎসব করে বাড়ি ফিরছেন মহান আল্লাহর নামে কোরবানি দেওয়ার জন্য।

তখন প্রতিটি মানুষ করোনা মহামারীর কথা ভুলে গিয়ে ঈদ আনন্দে মেতে উঠছে। কারন আমরা প্রতিটি মুসলমান মনে করি আল্লাহর জন্যই সব কিছু তাই আমরা যা কিছুই করবো তাকে উৎসর্গ করেই করবো। তিনিই আমাদের রক্ষা করবেন। আর সব চেয়ে বড় কথা মনের পশুটাকে আগে কোরবানি করতে হবে তারপর ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে সাদা মন নিয়ে আল্লাহর নামে আল্লাহকে খুশি করার নামই কোরবানি। সর্বশেষ আমি আবারও জানাই আমার অন্তরের অন্তরস্হল থেকে ঈদ মোবারক, ঈদ মোবারক।