র‍্যাব’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী-জুয়াড়ী সহ গ্রেফতার-১৩

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ র‍্যাব-১১’র পৃথক চারটি অভিযান পঁাচজন মাদক ব্যবসায়ী, একজন এজাহারভুক্ত পলাতক আসামী ও সাতজন জুয়াড়ী সহ ১৩ অপরাধীক গ্রেফতার করা হয়ছ। বুধবার (৭ জুলাই) বিকাল র‍্যাব-১১’র সদর দপ্তর থেকে মিডিয়া অফিসার লে: কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত পৃথক দু’টি সংবাদ বিজ্ঞপ্তিত এ তথ্য নিশ্চিত করা হয়ছ।
গ্রেফতারকতরা হলা, নারায়ণগঞ্জর সদর থানার বাগবাড়ী এলাকার মৃত আ: রশিদর ছেলে জাহিদ হাসান ওরফ হৃদয় (২৪), সদর মডেল থানার নিতাইগঞ্জ মন্ডলপাড়া এলাকার আলী হাসনর ছল আলম চঁাদ (২৫), জল্লারপাড় এলাকার কবির হাসনর ছল আফজাল হাসন (২৪), নয়াপাড়া এলাকার আলমগীর হাসনর ছল টিটু হাসন (২৮), বাবুরাইল এলাকার মত মাক্তার হাসনর ছল মরাজ হাসন (২২), কালীর বাজার এলাকার সুজন (৩৫), মাসদাইর এলাকার আবুল কালাম (৩৫), আতারুল (৩২), আব্দুল মালক (৩৫), জয়নাল সরদার (৩৪), এশারত সরকার (৩৩), রাশদ (৩৯), এবং মাসুদ (৩৮)।
সংবাদ বিজ্ঞপ্তিত র‍্যাব জানায়, গত মঙ্গলবার (৬ জুলাই) দুপুর র‍্যাব-১১’র একটি আভিযানিক দল গাপন সংবাদর ভিত্তিত বদর থানার কদমরসূল এলাকায় অভিযান চালিয় ১৬০ পিস ইয়াবা ট্যাবলটসহ মাদক ব্যবসায়ী জাহিদ হাসান ওরফ হৃদয়ক গ্রফতার করা হয়। রাত পৃথক আরকটি অভিযান সদর থানার ডিআইটি মার্কেট এলাকা থেকে ৫৬০ পিস ইয়াবা ট্যাবলট ও মাদক বিক্রয়রে নগদ ৬,৬৩০ টাকা উদ্ধারসহ আলম চঁাদ, আফজাল হাসন, টিটু হাসন ও মরাজ হাসন নাম চার মাদক ব্যবসায়ীক গ্রফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায়, গ্রফতারকতরা দীর্ঘদিন যাবৎ অভিনব কশল অবধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলট সংগ্রহ কর নারায়ণগঞ্জ ও এর আশপাশর এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ কর আসছিল। একই দিন সন্ধ্যায় সদর মডল থানার কালীর বাজার এলাকা থক পথক আরকটি অভিযান এজাহার নামীয় পলাতক আসামী সুজনক গ্রফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধান জানা যায়, গ্রফতারকত আসামী এজাহারনামীয় অন্যান্য আসামীদর পরষ্পর যাগসাজশ গত মাসর ২৮ তারিখ ভক্তভাগী জনক মাহতাব উদ্দিন জিকু (৩৪) ক হত্যার উদ্দশ্য হামলা চালিয় এলাপাথারী ভাব আঘাত কর জখম কর এবং তার কাছ থাকা নগদ টাকা, মাবাইলসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয় নয়। পরবর্তীত স্ানীয় লাকজনর সহায়তায় ভক্তভাগীক উদ্ধার কর স্ানীয় হাসপাতাল চিকিৎসা দওয়া হয়। উক্ত ঘটনায় ভক্তভাগীর পিতা বাদী হয় নারায়ণগঞ্জ জলার সদর মডল থানায় একটি মামলা দায়র করন। গ্রফতারকত আসামী সুজন উক্ত মামলার ৫নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থক স গা-ঢাকা দিয় বিভিন কশল