পৃথক ২টি অভিযানে ১০ জন জুয়ারী গ্রেফতার

আকবর হোসেন ঃ নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযান চালিয়ে অবৈধ জুয়ার আস্তানা থেকে ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ  ৬৪ হাজার ৫৪০ টাকা উদ্ধার করা হয়েছে ।
গ্রেফতারকৃতরা হলো , মোঃ মাসুম বিল্লাহ (৩৬), মোঃ ফারুক হোসেন (৩৮), মোঃ আঃ রশিদ (৪৮), মোঃ হানিফ (৪০), মোঃ আলম হোসেন (৪৫), মোঃ জাহিদুল ইসলাম অপু (৩৫), মোঃ সুমন (৩৮), মোঃ রফেত আলী (৪৭), মোঃ ফজর আলী (৫০), মোঃ মুন্না (২৮)।

র‌্যাব-১১,আদমজীনগর, এ এস পি মোঃ স¤্রাট তালুকদারের স্বাক্ষরিত একটি প্রেস রিলিজ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে,
গতকাল সোমবার ( ৫ জুলাই) রাত সাড়ে ৯ টায় এবং রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক ২টি আভিযানিক দল নারায়ণগঞ্জে ফতুল্লার কুতুবপুর লাকী বাজার এবং সিদ্ধিরগঞ্জে সোনামিয়া বাজার এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬৪হাজার৫৪০ টাকা উদ্ধারসহ ১০ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন ,গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, ফতুল্লা কুতুবপুর লাকী বাজার এবং সিদ্ধিরগঞ্জ সোনামিয়া বাজার এলাকায় কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে ।এ বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।