ফতুল্লায় লিমন ও তার শ্যালক চাপাতিসহ গ্রেফতার

ফতুল্লা প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় পাওনাদার ও তার বন্ধুকে মারধর করায় লিমন নামে এক সন্ত্রাসী ও তার শ্যালককে চাপাতিসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
রোববার বিকেলে ফতুল্লার মাসদাইর এলাকায় এ ঘটনা ঘটে। রাতে লিমন গ্রেফতারে বিষয়টি ফতুল্লায় ছড়িয়ে পড়লে সর্বত্র আলোচনার ঝড় উঠে।
স্থানিয় সূত্রে জানা গেছে, মুকিদ নামে এক ব্যক্তি লিমনের কাছে টাকা পাবে। সেই টাকা চাইতে মুকিদ ও তার বন্ধু আক্তার নূরকে সঙ্গে নিয়ে মাসদাইরে লিমনের বাড়িতে যায়। ওই সময়ে লিমন ও তার শ্যালক হিজবুল্লাহ ক্ষিপ্ত হয়ে তাদের মারধর করতে চেষ্টা করে। এক পর্যায়ে তারাও ক্ষিপ্ত হলে লিমনের শ্যালক হিজবুল্লা চাপাতি দিয়ে আক্তার নূরকে কোপায়। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে লিমন ও তার শ্যালক হিজবুল্লাহকে চাপাতিসহ আটক করে পুলিশে দেয়।
এলাকাবাসী জানায়,নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গি চাদাবাজি মারামারিসহ নানা অপকর্ম করে বেড়াত লিমন। এতে সে কয়েক বছরের মধ্যে নারায়ণগঞ্জে আতংকবাজ হয়ে উঠে।এ ঘটনায় মুকিদ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রকিবুজ্জামান জানান,পাওনা টাকা চাইতে গেলে তাকে মারধর করায় লিমনসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।