জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত জেলা যুবদলের নেতা সালাউদ্দিন চৌধুরী, কৃতজ্ঞতা প্রকাশ

বিশেষ প্রতিনিধি:

৫৪ তম জন্মদিনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী দলের ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা,শুভেচ্ছায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে দীর্ঘদিন জাতীয়তাবাদী দলের নেতৃত্ব দিয়ে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।তাঁর এই দীর্ঘ রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে সহযোদ্ধারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এক বিবৃতিতে সালাউদ্দিন চৌধুরী বলেন, আমি সত্যিই আজ খুব আনন্দিত। সারাদিন যারা আমাকে বাসায় এসে, ফোনে অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আসুন দেশে করোনা মহামারী পরিস্থিতিতে আমরা পরিবারের, দেশের স্বার্থে স্বাস্থ্য বিধি মেনে চলি। জাতির এই ক্রান্তিকালে মনের সমস্ত হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে চলমান মহামারী পরিস্থিতি মোকাবেলা করতে মহান আল্লাহ আমাদের শক্তি দান করুন আজকের দিনে এই কামনা করছি।
আমাকে যারা আপনাদের ভালোবাসায় সিক্ত করেছেন, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শুভ কামনা করেছেন আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি। মহান আল্লাহ যেন আমাকে আপনাদের পাশে থেকে বাকীটা জীবন কাটিয়ে যাওয়ার তৌফিক দান করেন। আজকের দিনে আমি মহান আল্লাহর দরবারে দেশ ও দেশের মানুষের মঙ্গল কামনা করছি।