বন্দরে কিশোর গ্যাং লিডার ধর্ষণকারী রকিব র‍্যাবের হাতে আটক। থানায় মামলা!

বন্দর প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জে বন্দরে নাসিক ২০ নং ওয়ার্ডে সোনাকান্দা পানির টান্কি এলাকার আলমের বখাটে ছেলে রকিব ৯ বছরের শিশুকে ধর্ষণ করে। এ বিষয়ে শিশুটির মা রোকেয়া বেগম বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করে, মামলা নং-২৮।

সুত্রমতে, বন্দর সোনাকান্দা পানির টান্কি এলাকার আলম ওরফে ক্যাডার আলমের বখাটে পুত্র রকিব একটি সক্রিয় কিশোর গ্যাং এর নেতৃত্ব দিয়ে আসছে।সোনাকান্দা এলাকায় সকল অপকর্মের হোতা এই রকিব। জানা যায় এক সময়ের মাদক সম্রাজ্ঞী মনোয়ারা বেগম মটকির নাতী এই রকিব। রকিবের বাবা কথিত সেচ্ছা সেবকলীগ নেতা আলমের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।

ঘটনা সুত্রে, গত ২১ এপ্রিল (বুধবার)ইফতারের পর ধর্ষক রকিব সোনাকান্দা পৌর স্টেডিয়ামের পাশে শেফালী বেগমের পরিত্যক্ত বাড়িতে ৯ বছরের শিশুটিকে নিয়ে ধর্ষণ করে, রকিব রোযার আগেও এই শিশুটিকে ধর্ষণ করে। গত ২১ এপ্রিল ধর্ষণের শিকার শিশুটি তার মাকে বিষয়টি জানালে শিশুটির মা ধর্ষকের পিতা আলমকে জানালে সে ধর্ষিত শিশুর মা রোকেয়াকে লাঞ্ছিত করে। উপায়ন্তর না পেয়ে ধর্ষিতার মা রোকেয়া র‍্যাব ১১ বরাবর অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র‍্যাব ১১ গতকাল (২৬ এপ্রিল) ধর্ষক রকিবকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে।

আসামি রকিব কে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার তদন্তকারী কর্মকর্তা মোদ্দাচ্ছের গনমাধ্যমকে জানায়, আসামীর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।