ফতুল্লায় হেরােইন ও গাজাঁ সহ গ্রেফতার ৩

ফতুল্লা প্রতিনিধি : ফতুল্লায় হেরােইন ও গাজাঁ সহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ । শনিবার ( ১০ এপ্রিল ) রাত সাড়ে ৮ টার দিকে ফতুল্লা থানার চানমারী আমিরের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয় ।

এ সময় তাদের নিকট থেকে ২২ গ্রাম হেরােইন ও ২০০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতরা হলাে , টাঙ্গাইল জেলার গােপালপুর থানার নলিন গ্রামের আমজাদ আলী বেপারীর পুত্র ও ফতুল্লা থানার নতুন কোর্ট এলাকায় জেলা পরিষদের সামনের শােভার বাসার ভাড়াটিয়া নুরু ইসলাম ওরফে সামছু বেপারী ( ২৬ ) , চানমারী মালা বস্তির মৃত রজব আলী ওরফে লিটনের পুত্র রিপন ( ২১ ) , চানমারী মালার বস্তির মােঃ শামীমের পুত্র মােঃ সাগর ( ২০ ) ।

থানা পুলিশ জানায় , গােপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে আটটার দিকে ফতুল্লা থানার এস , আই ইমানর সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার চানমারী এলাকায় অভিযান চালিয়ে সামছু বেপারী , রিপন ও শামীম কে গ্রেফতার করে।এ সময় তাদের নিকট থেকে ২২ গ্রাম হেরােইন ও ২০০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয় । ফতুল্লা থানার এস , আই ইমানুর জানায় , গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে।