সেচ্ছাসেবকলীগ নেতা রিমান্ড শেষে কারাগারে

সিদ্বিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলাম বাংলাদেশের হরতালে সহিংসতার অভিযোগে দায়ের করা মামলায় সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগ নেতা ও পরিবহন ব্যবসায়ী আলমগীর হোসেনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়।

গত ২৯’মার্চ সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল চন্দ্র মজুমদার বাদী হয়ে ৩১’নং মামলা দায়ের করেন। মামলায় সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগ নেতা আলমগীর হোসেনকে ৩নং এজহারনামীয় আসামী করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়সাল আলম গত রোববার রাতে থানার নয়া আটি মুক্তিনগড় তার নিজ বাসা থেকে আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ২৮’মার্চ হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে শিমরাইল মোড় সহিংসতার ঘটনায় র‍্যাব ও পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থনায় পৃথক ছয়টি মামলা দায়ের করেন। পুলিশের দায়ের করা মামলায় সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগ নেতা ও পরিবহন ব্যবসায়ী আলমগীর হোসেনকে গ্রেফতার পূর্বক ৭’দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত ১’দিনের রিমান্ড মুঞ্জুর করেন। রিমান্ড শেষে সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগ নেতা ও পরিবহন ব্যবসায়ী আলমগীর হোসেনকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠায়।