এমপি বাবু সংসদের সভাপতিমন্ডলীর সদস্য হওয়ায়, ফাইজুল হক ডালিমের শুভেচ্ছা বার্তা

আড়াইহাজার প্রতিনিধি :  নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব  নজরুল ইসলাম বাবু  ১১ তম জাতীয় সংসদের ১২ তম অধিবেশনের সভাপতিমন্ডলীর সদস্য হিসেবে মনােনীত হওয়ায়  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ.কে. ফাইজুল হক ডালিম।

এক শুভেচ্ছা বার্তায় এ.কে.এম ফাইজুল হক ডালিম,আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে সাংসদ নজরুল ইসলাম বাবু’কে সংগ্রামী সালাম এবং আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন ,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আাস্তাভাজন মানবতার ফেরিওয়ালা আড়াইহাজারের মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু মহোদয়  ১১ তম জাতীয় সংসদের ১২ তম অধিবেশনের সভাপতিমন্ডলীর সদস্য হিসেবে মনােনীত হওয়ায় আমরা আড়াইহাজারবাসী আনন্দিত ও গর্বিত।

মাননীয় এমপি মহোদয় বর্তমানে সকল অপশক্তি ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে  নারায়ণগঞ্জ আড়াইহাজারের  সকল গরিব-দুঃখী-মেহনতি মানুষের উন্নয়নে কাজ করে  যাচ্ছেন। তিনি ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে  নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার উপজেলা) আসন থেকে একজন উদীয়মান তরুন হিসেবে পরপর ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে হাজার হাজার কোটি টাকার উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে চিরচেনা আড়াইহাজারকে বদলে দিয়েছেন।

প্রিয় নেতার রাজনৈতিক সাফল্যের ঝুড়িতে জমা- হওয়া একের পর এক সফলতায় আমরা কালাপাহাড়িয়া ইউনিয়ন সহ সমগ্র আড়াইহাজারবাসী গর্বিত।

পরিশেষে শুভেচ্ছা বার্তায় এ.কে.এম.ফাইজুল হক ডালিম – সাংসদ নজরুল ইসলাম বাবু’র পরিবার পরিজনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ১১ তম জাতীয় সংসদের ১২ তম অধিবেশনের সভাপতিমন্ডলীর সদস্য হিসেবে মনােনীত হওয়ায় আবারও অন্তরের অন্তস্তল থেকে শুভেচ্ছা, শ্রদ্ধা ও অভিনন্দন জানান।