সাংবাদিক প্রীতমের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ফতুল্লা প্রতিনিধি  :  ফটো সাংবাদিক প্রীতমের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন সাংবাদিকরা । ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও হামলাকারীদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছেন তারা ।

শনিবার ( ২৭ মার্চ ) বেলা ১১ টায় নারায়ণগঞ্জের  কর্মরত সাংবাদিকবৃন্দ’র ব্যানারে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়ােজন করা হয়। মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে এ ঘটনায় পুলিশকে আরও কঠোর হওয়ার আহবান জানান ।

একইসাথে রােববার দ্রুত প্রয়ােজনীয় ব্যবস্থা নেয়ার জন্য জেলা  প্রশাসক বরাবর স্মারকলিপিও দেয়া হবে বলে মানববন্ধন থেকে জানানাে হয় ।

জেলা রিপাের্টার্স ইউনিটির সভাপতি শহীদুল্লাহ রাসেলের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড . মােস্তফা করিম , বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসােসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি শফিউদ্দিন বিটু , ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু , জেলা রিপাের্টার্স ইউনিটির সাবেক সভাপতি মনির হােসেন , সাবেক সহসভাপতি রফিকুল্লাহ রিপন , জেলা ফটো জার্নালিষ্ট এসােসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকী , ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিমসহ নারায়ণগঞ্জে কর্মরত বিভিন্ন স্তরের সাংবাদিকবৃন্দ ।