স্বাধীনতা দিবসে ২ নং ওয়ার্ডে আবু বকর সিদ্দিকের চমক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নাসিক ২ নং ওয়ার্ড জয়বাংলা স্লোগানে কম্পিত। ওয়ার্ড শান্তি সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিকের নেতৃত্বে ৫ টি গাড়ি ও আর্ধশতাধিক মোটর সাইকেল র‌্যালি করে সকলের দৃষ্টি আকর্ষন করেছেন।
দেশের ৫০ তম স্বাধীনতা দিবসে ২ নং ওয়ার্ড ব্যক্তিমালিকাধিন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক ও শান্তি সংগঠনের সভাপতি ও আগামী সিটি নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মো: আবু বকর সিদ্দিক শুক্রবার (২৬ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত গাড়ি বহর নিয়ে ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। গাড়িতে সাউন্ডবক্স লাগিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষন ও জয় বাংলা স্লোগান দিয়ে নেতাকর্মীরা দিবসটি পালন করেন।
এক প্রশ্নের জবাবে আবু বকর সিদ্দিক বলেন, স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষ্যে দৃঢ়তার সাথে বলতে চাই, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। বিগত ৫০ বছরে কোন সংসদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের কোন কেন্দ্রে আওয়ামীলীগ পরাজিত হয়নি। ভবিষ্যতেও হবেনা। স্বাধীনতার মহান নেতা বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিল তা আজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আমাদের সোনার মানুষ হতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলেই এই দেশ থেকে তার নাম মুছে যাবে। কিন্তু তাদের সেই ইচ্ছা সফল হয়নি। জাতীর জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেও তার নাম ইতিহাস থেকে মুছে দিতে পারেনি। শুধু দেশেই নয় বঙ্গবন্ধু আজ বিশ্ববাসির কাছে পরিচিত একটি নাম। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমান ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়ার হাতকে শক্তিশালী করতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।