সেলিম ওসমান যাকে বলবে , তাকে চেয়ারম্যান নির্বাচিত করুন :

নারায়ণগঞ্জ সংবাদ ডটকম :   আজকের এই অনুষ্ঠানে এত মানুষের উপস্থিতি দেখে আমার মনে হচ্ছে , আমাদের বন্দরের চেয়ারম্যান এহসান ভাই এখানের উননয়নের কথা আপনাদের সামনে যেভাবে তুলে ধরেছেন এবং দু একটি দাবি দাওয়া এমপি সাহেবের ( সেলিম ওসমান ) কাছে তুলে ধরেছেন আমি এর সাথে এক মত পােষন করছি । আপনারা যারা উপস্থিত আছেন আপনারা জানেন এহসান ভাই দুইবারের চেয়ারম্যান এবং আপনাদের সকলের এই অনুষ্ঠানে উপস্থিতি দেখে আমার মনে হচ্ছে এহসান ভাইকে আপনারা তৃতীয় বারের মতাে চেয়ারম্যান হিসেবে নির্বাচন করতে চান । শুক্রবার ( ৫ মার্চ ) বিকাল ৩ টায় নবীগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টি হােসেন গার্ডেনে আয়ােজিত উন্নয়ন শীর্ষক আলােচনা ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান এ কথা বলেন ।

এ সময় বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ সেলিম ওসমান । সভায় কাজিম উদ্দিন আরও বলেন , আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি প্রাধান্য দিয়েছে শিক্ষার খাতকে । এবং তার জন্যই আমাদের মাননীয় সংসদ সদস্য সেলিম ওসমান ) নারায়ণগঞ্জ -৫ আসনে নির্বাচিত হয়েই বিভিন্ন স্কুল কলেজ প্রতিষ্ঠিত করে প্রধানমন্ত্রীর কাজকে এগিয়ে নিয়ে যাচ্ছেন । এর জন্য উনি লক্ষ লক্ষ কোটি কোটি টাকা নিজস্ব অর্থায়ন থেকে অনুদান দিয়েছেন । তার মতাে এমন একজন দানবীর আমরা পেয়েছি তার জন্য এখানকার মানুষ এবং আমরা ধন্য । আমাদের মাননীয় সংসদ যাকে বলবে তাকে আপনারা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করুন । তাহলে আপনাদের সকল সমস্যার সমাধান হবে ।

আমি একটি কথা বলতে চাই , আমরা সবসময় আমাদের এমপি সাহেবের নির্দেশেই কাজ করবাে । উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল , সাধারণ সম্পাদক এড . খােকন সাহা , বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদ , জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু ।